সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার

মধুপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার

হাফিজুর রহমান মধুপুর : মধুপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন বাংলাদেশ সংসদ সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব আরিফা জহুরা ।

সোমবার (১১ নভেম্বর) তার প্রথম অফিস। যশোর জেলার শার্ষা উপজেলার মরহুম খলিলুর রহমানের ৫ ছেলে ও ২ মেয়ে। তার মধ্যে আরিফা জহুরা তার দ্বিতীয় কন্যা সন্তান।

তিনি জানান, মধুপুর উপজেলার সকলের সহযোগীতা নিয়ে উপজেলার সকল কার্যক্রম করবেন। এর আগে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার এর দায়িত্ব পালন করেন করেছেন সদ্যবিদায়ী তাসলিমা আহমেদ পলি ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840